বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জ সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : একদল তরুণ মূলধারার সাংবাদিকদের নিয়ে আজমিরীগঞ্জ সাংবাদিক ফোরাম এর ২০২০-২০২১ সালের কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠন উপলক্ষে গতকাল শানিবার (১৮ জুলাই ২০২০ইং) সাংবাদিক ফোরামের অস্থায়ী কার্যালয়ে এক সভার আয়োজন করা হয়। সভায় মোঃ সেন্টু আহমেদ জিহানের সভাপতিত্বে ও তোফাজ্জুল আহমেদের পরিচালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক হবিগঞ্জ সমাচার পত্রিকার আজমিরীগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃসেন্টু আহমেদ জিহান সভাপতি ও অপরাধ বিচিত্রা এর আজমিরীগঞ্জ প্রতিনিধি মোঃ লাউছ মিয়া কে সহ সভাপতি সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জু আহমেদ অনিক সাধারণ সম্পাদক ও দৈনিক হবিগঞ্জের জননী পত্রিকার আজমিরীগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ রুজেল আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট আজমিরীগঞ্জ সাংবাদিক ফোরাম’র কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দৈনিক বর্তমান দিনকাল ও শব্দকথা ২৪. কমের আজমিরীগঞ্জ উপজেলা প্রতিনিধি এস কে কাওছার কে প্রচার ও প্রকাশনা বিষয়য়ক সম্পাদক, হবিগঞ্জ জার্নাল এর আজমিগঞ্জ প্রতিনিধি টিপু বনিক কে দপ্তর সম্পাদক ও অনলাইন তরফ নিউজের আজমিরীগঞ্জ উপজেলা প্রতিনিধি উম্মে আরাকে নির্বাহী সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির মনোনীত সদস্যরা সকলের নিকট দোয়া চেয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com